বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

দুর্গাপুরে আ’লীগ নেতার পিতার কুলখানি অনুষ্ঠান

Paris
Update : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগ নেতার পিতার কুলখানিতে নেতাকর্মী ও সাধারন মানুষের ঢল। কুলখানি ও দোয়া অনুষ্ঠানে সর্ব মহলের উপস্থিতিতে সকলের মাঝে প্রানবন্ধের সৃষ্টিহয়। মনোরম পরিবেশে সুশৃঙ্খলভাবে অনুষ্ঠান আয়োজন করায় মহলে প্রশংসিত হয় রাজনৈতিক ওই পরিবারটি। গতকাল বৃহস্পতিবার রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাকের দুর্গাপুর উপজেলা সদরের বাসভবন প্রাঙ্গনে সারাদিন ব্যাপী কুলখানি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রন জানানো রাজশাহী জেলা ও দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৭২টি ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ উপজেলার সকল পেশাজীবি সাধারন জনগন ও নিকট আত্মীয়রা কুলখানি অনুষ্ঠানে যোগদান করায় অনুষ্ঠানটি প্রানবন্ধের সৃষ্টি হয়। কুলখানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্গাপুর-পুঠিয়ার সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর।

উপজেলা পরিষদের চেয়ারম্যান পৌর মেয়র, নবনির্বাচিত ও সাবেক ইউপি চেয়ারম্যানবৃন্দ, সকল ইউনিয়নের ইউপি সদস্য, উপজেলার তৃনমূলের ওয়ার্ড থেকে উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, অন্যান্য বিভিন্ন রাজনৈতি দলের নেতৃবৃন্দ, উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিক, দুর্গাপুর থানা পুলিশ, সরকারী-বেসরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও শিক্ষক-কর্মচারী, ব্যবসায়ী সহ সকল পর্যায়ের বিভিন্ন পেশাজীবি ও সাধারন জনগনের সরব উপস্থিতি অনুষ্ঠানটি প্রানবন্ধের সৃষ্টি হয়।

কুলখানি অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের সহোদর দুই ভাই কৃষকলীগ নেতা পৌর কাউন্সিলর সোহেল রানা ও পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মজনু’র সার্বিক ব্যবস্থাপনা ও তত্বাবধানে আয়োজিত কুলখানি অনুষ্ঠানে মরহুম আব্দুল মালেকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, দুর্গাপুর উপজেলা সদরের বাসিন্দা রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাকের পিতা আব্দুল মালেক গত ২০ ডিসেম্বর হঠাৎ শ^াসপ্রশ^াস অক্সিজেন স্বল্পতা জনিত কারনে অসুস্থ হয়ে পড়লে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি সেখানেই পরোলোকগমন করেন।


আরোও অন্যান্য খবর
Paris