শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে ছাত্র সমাবেশ

Paris
Update : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল রোববার বিকেলে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা ও মহানগরের আয়োজনে নগরীর ঐতিহাসিক ভূবমমোহন পার্কে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি পার্থ দেব মন্ডল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আমিন বিপুল, রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মুর্তজা ফামিন, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ ও রাজশাহী জেলা ছাত্রদলের সংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো।

রাজশাহী মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফিন কনকের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর যুবদলের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব সামসুজ্জামান চৌধুরী সানিন।

এছাড়াও জেলা, মহানগর, থানা, পৌরসভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিট ও ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ম আহবায়কবৃন্দ এবং অন্যান্য ছাত্রদল নেতৃবৃন্দসহ হাজার হাজার ছাত্রদল নেতাকর্মী সমাবেশ উপস্থিত ছিলেন। এসময়ে স্লোগানে স্লোগানে পুরো পার্ক ও এলাকা মুখরিত হয়ে উঠে। বেলা তিনটা থেকে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল নিয়ে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে সমাবেশস্থলে উপস্থিত হন।


আরোও অন্যান্য খবর
Paris