শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে জাপার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Paris
Update : রবিবার, ২ জানুয়ারি, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীতে জাতীয় পার্টির (জাপা) ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে রাজশাহী মহানগর ও জেলা শাখা। গতকাল শনিবার সকাল দশটায় নগরীর গণকপাড়ায় জাপার কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। পরে বিকেল ৩টায় ব্যান্ডপার্টিসহ বর্ণাঢ্য উৎসবের আমেজে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়ে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা থেকে বক্তারা গনকপাড়া মোড়কে এরশাদ চত্বর হিসেবে ঘোষনা করেন। এবং অতিদ্রুত গনকপাড়া মোরকে এরশাদ চত্বর নামকরণকে বাস্তবায়নের জন্য কতৃপক্ষের প্রতি আহববান জানান।

জানা যায়, শনিবার দুপুর থেকে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের লক্ষে রাজশাহী মহানগর এর আহবায়ক জাপা কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম স্বপন, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ড: মোহাম্মদ আবু ইউসুফ সেলিম ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইকবাল হোসেনের ডাকে সাড়া দিয়ে রাজশাহী মহানগরী ও জেলার বিভিন্ন থানা পর্যায়ের নেতাকর্মীরা পৃথক পৃথক ভাবে ব্যানারসহ মিছিল নিয়ে গণকপাড়ায় জাপার কার্যালয়ের সামনে আসতে শুরু করে।

পরে বিকেল ৩টায় ব্যান্ডপার্টিসহ বর্ণাঢ্য উৎসবের আমেজে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়ে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়।পথসভায় বক্তারা জি এম কাদেরের হাত শক্তিশালী করতে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণেরও আহবান জানান।

গোদাগাড়ী
গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে ৩৬তম জাতীয় পাটির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার বিকাল বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের রেলগেট দলীয় কার্যালয়ের সামনে মাঠে কেক কাটার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। উপজেলা জাতীয় পাটির সম্মেলন প্রস্ততি কমিটির সমন্বয় সম্পাদক নাসির হায়দারের সভাপতিত্বে,সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা জাতীয় পাটির সম্মেলন প্রস্ততি কমিটির প্রধান সমন্বয়ক এস এম বরজাহান আলী পিন্টু। সভায় আরো উপস্থিত ছিলেন এনামুল হক মিঠু,আলহাজ্ব এবাদুল হক ও খাজা আহমেদ প্রমূখ।পরে দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী শেষ করা হয়।

মান্দা
মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রার মধ্যদিয়ে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেল ৪টার দিকে দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহসভাপতি মাষ্টার মনসুর রহমান ও মাও. আজিমুদ্দীন, প্রচার সম্পাদক ডা. সায়েদ আলী, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ, যুবসংহতির সভাপতি শহিদুল ইসলাম, যুব সংহতিনেতা জাহাঙ্গীর আলম ও ডা. আজিজ উদ্দিন, ছাত্রসমাজের সভাপতি জহুরুল ইসলাম প্রমুখ।

ধামইরহাট
ধামইরহাটপ্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে জাতীয় সংসদের বিরোধীদল জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ২টায় জাপা কার্যালয় থেকে জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা সদরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। পরে উপজেলা জাতীয় পার্র্টির আহবায়ক দেওয়ান মো.আব্দুল হান্নান এর সভাপতিত্বে কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার সভাপতি এডভোকেট মো.তোফাজ্জল হোসেন। সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ছাত্রনেতা মো.মুক্তারুল আলম।


আরোও অন্যান্য খবর
Paris