শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
পুঠিয়ায় দশ চাকার ট্রাকে গিলে খাচ্ছে কোটি কোটি টাকার সড়ক! রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার

বাগমারায় দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থীরা

Paris
Update : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : আসন্ন ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সেই নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজের জনপ্রিয়তা আর দলের বিভিন্ন উন্নয়নের তথ্য উপস্থাপন করে চলেছেন প্রার্থীরা। স্থানীয় ভোটারদের কাছে আশা জাগাচ্ছেন চেয়ারম্যান প্রার্থীরা। মূলত চেয়ারম্যানের হাত দিয়েই বাস্তবায়ন হয় পাড়ায় পাড়ায় উন্নয়ন। সহজেই যেহেতু লোকজন চেয়ারম্যানদের কাছে যেতে পারেন সে জন্য সৎ, যোগ্য, নির্ভিক আর জনকল্যাণে কাজ করে এমন প্রার্থীকেই ভোট দিয়ে বিজয়ী করেন ভোটাররা।

ভোটারদের সেই চাওয়াকে বাস্তবায়ন করতে এবং অবশিষ্ট কাজ সম্পন্ন করার লক্ষ্যে প্রথম বারের মতো যোগীপাড়া ইউনিয়নে নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশা। চেয়ারম্যান না হয়েও দীর্ঘ সময় ধরে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। লোকজনের পাশে থাকায় জনপ্রিয়তায় শীর্ষে উঠে এসেছেন তিনি। তৃণমূল এবং কেন্দ্রীয় সমর্থনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন তিনি। জাহাঙ্গীর আলম বাদশা যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা এবং ব্যস্ততা ততোই বাড়ছে। সাদালাপী আর উন্নয়নের অগ্রনায়ন হওয়ায় তরুণ প্রজন্ম সহ সমগ্র ইউনিয়নবাসীর মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের আশাবাদী তিনি। সেই সাথে ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনার পাশাপাশি সকলের দোয়া কামনা করছেন। অপরদিকে ভোটারদের চাওয়াকে বাস্তবায়ন করতে এবং অবশিষ্ট কাজ সম্পন্ন করার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো মাড়িয়া ইউনিয়নে নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী আসলাম আলী আসকান।

চেয়ারম্যান হিসেবে দীর্ঘ সময় ধরে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। লোকজনের পাশে থাকায় জনপ্রিয়তায় শীর্ষে উঠে এসেছেন তিনি। তৃণমূল এবং কেন্দ্রীয় সমর্থনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন তিনি। আসলাম আলী আসকান মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সাদালাপী আর উন্নয়নের অগ্রনায়ন হওয়ায় তরুণ প্রজন্ম সহ সমগ্র ইউনিয়নবাসীর মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের আশাবাদী তিনি।

সেই সাথে মাড়িয়া ইউনিয়নে দ্বিতীয় বারের মতো মোটরসাইকেল প্রতিকে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন রেজাউল হক। চেয়ারম্যান না হয়েও দীর্ঘ সময় ধরে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। লোকজনের পাশে থাকায় জনপ্রিয়তায় শীর্ষে উঠে এসেছেন তিনি। তৃণমূলের সমর্থনে মটরসাইকেল প্রতিক নিয়ে নির্বাচন করছেন তিনি। রেজাউল হক মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্বে থাকলেও নির্বাচনে অংশ নেয়ার কারনে তাঁেক দলীয় সিদ্ধান্ত মেনে ভোট করতে হচ্ছে। তবে এরই মধ্যে নৌকা প্রার্থীর বিরুদ্ধে তিনি ব্যাপক সাড়া ফেলেছেন মাড়িয়া ইউনিয়ন জুড়ে। নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা এবং ব্যস্ততা ততোই বাড়ছে। সাদালাপী আর উন্নয়নের অগ্রনায়ন হওয়ায় তরুণ প্রজন্ম সহ সমগ্র ইউনিয়নবাসীর মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের আশাবাদী তিনি। সেই সাথে ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে মোটরসাইকেল প্রতিকে ভোট প্রার্থনার পাশাপাশি সকলের দোয়া কামনা করছেন।

অপরদিকে ঝিকরা ইউনিয়নে দ্বিতীয় বারের মতো নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার। চেয়ারম্যান হিসেবে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। লোকজনের পাশে থাকায় জনপ্রিয়তায় শীর্ষে উঠে এসেছেন তিনি। দ্বিতীয় বারের মতো তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন। আব্দুল হামিদ ফৌজদার ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা ততোই বাড়ছে। সাদালাপী আর উন্নয়নের অগ্রনায়ন হওয়ায় তরুণ প্রজন্ম সহ সমগ্র ইউনিয়নবাসীর মাঝে নিজেকে এরই মধ্যে ঠাঁই করে নিয়েছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের আশাবাদী তিনি। সেই সাথে ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনার পাশাপাশি সকলের দোয়া কামনা করছেন।

পাশাপাশি গোয়ালকান্দি ইউনিয়নে দ্বিতীয় বারের মতো নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী চেয়ারম্যান আলমগীর সরকার। চেয়ারম্যান হিসেবে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। লোকজনের পাশে থাকায় জনপ্রিয়তায় আবারও শীর্ষে উঠে এসেছেন তিনি। দ্বিতীয় বারের মতো তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন। নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা ততোই বাড়ছে। মিষ্টভাষী আর উন্নয়নের অগ্রনায়ন হওয়ায় তরুণ প্রজন্ম সহ সমগ্র ইউনিয়নবাসীর মাঝে নিজেকে এরই মধ্যে ঠাঁই করে নিয়েছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের আশাবাদী তিনি। সেই সাথে ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনার পাশাপাশি সকলের দোয়া কামনা করছেন আলমগীর সরকার।


আরোও অন্যান্য খবর
Paris