বৃহস্পতিবার

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকেট বোর্ডে মাশরাফিকে স্বাগত জানাবেন পাপন

Paris
Update : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

এফএনএস : অধিনায়ক এবং ব্যক্তি হিসেবে মাশরাফি বিন মুর্তজা ছিলেন বাংলাদেশের জনপ্রিয়তম ক্রিকেটার। তার নেতৃত্বে বাংলাদেশ দুর্দান্ত সব সাফল্য পেয়েছিল। ঘরের মাঠে তো প্রায় অপরাজেয় হয়ে উঠেছিল। মাশরাফি এখন আন্তর্জাতিক ক্রিকেটে নেই, কিন্তু প্রায়ই তাকে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে ক্রিকেট বিষয়ক আলোচনায় দেখা যায়। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের শেষ ম্যাচেও পাপনের সঙ্গে মাশরাফি আর তামিম ইকবালকে দেখা গেছে। দেশের ক্রিকেটপ্রেমীদের একটি বড় অংশের দাবি, মাশরাফিকে ক্রিকেট বোর্ডে আনা হোক।

তার জাদুর কাঠির ছোঁয়ায় বদলে যাবে দেশের ক্রিকেট। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে ছিলেন দেশটির সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তখন মাশরাফিকেও টাইগারদের মেন্টর করার দাবি উঠেছিল। এবার ঢাকা টেস্টে পাপনের সঙ্গে মাশরাফিকে দেখে রীতিমতো গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, সাবেক অধিনায়ক হয়তো এবার বিসিবিতে আসতে যাচ্ছেন। শনিবার বিকেএসপিতে এক অনুষ্ঠানে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনকে মাশরাফির বিষয়ে প্রশ্ন করা হয়।

মাশরাফিকে মেন্টর করা হবে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ওরকম কিছু হয়নি। মাশরাফি যদি আসতে চায় আমরা তো চাইবোই তাকে নিয়ে আসতে। এখন পর্যন্ত ওরকম কোনো আলোচনা হয়নি।’ ঢাকা টেস্ট চলাকালীন সাক্ষাতের বিষয়ে পাপন বলেন, মাশরাফি তার স্ত্রীর চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। মূলত এটার জন্যই ওর খোঁজ নিতে গিয়েছিলাম। আর তামিমকে ওখানে পেয়েছি। তামিম যে ওখানে থাকবে এটা জানি না। ওরকম কিছু না। আলাপ করছিলাম।’


আরোও অন্যান্য খবর
Paris