বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

লিটনকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের আরো শুভেচ্ছা

Paris
Update : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় মঙ্গলবার নগর ভবনে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর থেকে রাত পর্যন্ত নগর ভবনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন সিটি মেয়র। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এ.এইচ.এম এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সংরক্ষিত আসন-৪৩ এর সংসদ সদস্য ও জাতীয় সংসদের ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য রত্না আহমেদ।

আরো শুভেচ্ছা জানিয়েছেন ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পবা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পবা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, রাজশাহী হার্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি এম.এ মান্নান, রাজশাহী রেলওয়ের কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান সম্পত্তি কর্মকর্তা রেজাউল ইসলাম, শহীদ বুদ্ধিজীবী সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ, রাজশাহী লোকনাথ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীবৃন্দ, রাজশাহী মহানগর প্রাথমিক বিদ্যালয় সরকারি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সুমন কুমার তরফদার, সাধারণ সম্পাদক সামাউন সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ, ভোলাহট রামেশ^র পাইলট মডেল ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক সাকেদুল ইসলাম সহ শিক্ষক-কর্মচারীবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় নগর ভবনে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড অফিসার্স কল্যান সমিতি, রাজশাহীর উদ্যোক্তবৃন্দ, রাজশাহী নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ অন্যান্য গণমান্য ব্যক্তিবর্গ। এছাড়া লিটনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেছেন রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ভেভেলাপার্স এসোসিয়েশন। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ভেভেলাপার্স এসোসিয়েশনের সভাপতি তৌফিকুর রহমান লাভলু, সহ-সভাপতি হুসাইন আলী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, সাংগঠনিক সম্পাদক মেজবাউল বারী সওদাগর, তথ্য ও গবেষণা সম্পাদক এমএম সিহাব পারভেজ, প্রচার সম্পাদক আখতারুল হুদা রুমেল, সদস্য কবির হোসনে ও উজ্জল কবির প্রমুখ।

রাবি ভিসি : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু। মঙ্গলবার বিকেলে নগর ভবনে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক চৌধুরী মো.জাকারিয়া ও অধ্যাপক সুলতান উল ইসলাম সহ বিশ^বিদ্যালয় প্রশাসনের উর্ধ্বতনরা উপস্থিত ছিলেন।

কমিউনিটি ডেভলপমেন্ট : গতকাল মঙ্গলবার দুপুরে নগর ভবনে সিটি হল সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে রাসিকের কমিউনিটি ডেভেলপমেন্ট শাখা। অনুষ্ঠানের শুরুতে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে কমিউনিটি ডেভলপমেন্ট শাখার পক্ষে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম শরীফ উদ্দীন ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন। এরপর সিডিসি টাউন ফেডারেশন ও সিএইচডিএফ এবং লাল গোলাপ, শাপলা, কৃষ্ণচুড়া, চন্দ্রমল্লিকা, শিমুল, পদ্মা, মল্লিকা, বনলতা, আশার আলো, আলোর সন্ধানে ও নীলনদ ক্লাস্টারের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


আরোও অন্যান্য খবর
Paris