শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তানোর উপজেলা নির্বাচনে চ্যালেঞ্জের মুখে ময়না রাজশাহী নগরীতে গাঁজা, ফেন্সিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ৪ রাজশাহী চিনিকলের ঘটনা তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বরখাস্ত ৩ পেলে-ম্যারাডোনাকে পেছনে ফেলে সেরা মেসি ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে মিয়ানমারের সামরিক জান্তা : জাতিসংঘ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ নাটোরে ডেকে নিয়ে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ বন্ধু আটক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে স্বাগত জানালেন ভুটানের প্রধানমন্ত্রী রাজশাহী এডিটরস ফোরামের সভা অনুষ্ঠিত স্বল্পোন্নত দেশ থেকে চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত

Paris
Update : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : ‘সমতার বাংলাদেশ, এইডস ও অতিমারি হবে শেষ’ এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে বিশ^ এইডস দিবস পালিত হয়েছে। বুধবার সকালে সিভিল সার্জন অফিস চত্বর থেকে একটি র‌্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুরনায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সিভিল সার্জন অফিস মিলনায়তে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিভিল সার্জন ডা: এবিএম আবু হানিফের সভাপতিত্বে ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর এ-মোর্শেদ, সদর উপজেলা স্বস্থ্যা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ, মেডিকেল অফিসার ডা: আশিষ কুমার সাহা, জেলা সিনিয়র স্বাস্থ্যা ও শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমানসহ প্রমুখ। বক্তারা বিশ^ এইডস দিবসের উপর বিস্তারিত আলোচনা করেন।


আরোও অন্যান্য খবর
Paris