বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
যুদ্ধকে ‘না’ বলতে বিশে^র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আগমী রোববার থেকে খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চলবে ক্লাস রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে

গোদাগাড়ীতে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

Paris
Update : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে শতাধিক শীর্তাত পরিবারের মাঝে কম্বল তুলে দিলো বেসরকারী সেচ্ছাসেবী প্রতিষ্ঠান জনকল্যাণ সামাজিক পরিষদ। গতকাল শুক্রবার সকাল ১০ টায় গোদাগাড়ী পৌর চত্বরে কম্বল জনকল্যাণ সামাজিক পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি হামিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে শীর্তাতদের মাঝে কম্বল তুলে দেন জনকল্যাণ সামাজিক পরিষদের প্রধান উপদেষ্টা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, গোদাগাড়ী বনিক সমিতির গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি প্যানেল মেয়র শহিদুল ইসলাম, সভাপতি শামসুজ্জোহা বাবু, সাবেক কাউন্সিলর শহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রেজাউল করিম বিপ্লব, জনকল্যাণ সামাজিক পরিষদের উপদেষ্টা ডাঃ রমজান আলী, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শরিফুল ইসলাম,জনকল্যাণ সামাজিক পরিষদের সাধারণ সম্পাদক নূর আলম অহিদ, সহ-সভাপতি আব্দুর রহিম শাওন, কোষাধ্যক্ষ মোঃ মসিউর রহমান প্রমুখ।

উল্লেখ্য যে জনকল্যাণ সামাজিক পরিষদের সংগঠন দীর্ঘ ১৪ বছর ধরে গোদাগাড়ীতে জনকল্যাণের উন্নয়নের জন্য কার্যক্রম পরিচালনা করে আসছে। বিভিন্ন সামাজিক সচেতনমূলক প্রচার, ইফতার মাহফিল, সাংস্কৃতিক কার্যক্রম,শিক্ষা কার্যক্রম এবং দরিদ্র মানুষের সহায়তার জন্য বিশেষ কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গরিব অসহায় দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris