শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

অবশেষে দল ঘোষণা করল পাকিস্তান

Paris
Update : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

এফএনএস : আন্তর্জাতিক ম্যাচের একাদশ ঘোষণা নিয়ে লুকোচুরি সব দলই করে থাকে। ম্যাচের দিন সকালে উইকেট দেখে একাদশ ঠিক করা হয়। কিন্তু পাকিস্তান উল্টো কাজটাই করে দিল। বৃহস্পতিবার ম্যাচের আগের দিনই তারা ১২ জনের দল ঘোষণা করে দিয়েছে। এটি অবশ্য পাকিস্তান ক্রিকেটের সাম্প্রতিক রীতি। এই দল থেকে ১১ জন খেলবেন শুক্রবার ম্যাচে। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুশীলনে আসে পাকিস্তান দল। তার আগে হোটেল থেকে ভার্চুয়াল সংবাদ সম্মেলনেই তারা ১২ জনের স্কোয়াড ঘোষণা করে।

সেখানে ঠাঁই পাননি মোহাম্মদ আব্বাস। সর্বশেষ দুই টেস্টে ওয়েস্ট ইন্ডিজে প্রথম ইনিংসে ৩টি করে উইকেট নিয়েছিলেন এই সুইং বোলার। ২১ বছর বয়সী শাহিন শাহ আফ্রিদির সঙ্গে পেস আক্রমণে আছেন হাসান আলী। ওপেনার হিসেবে আছেন তিনজন-আবিদ আলী, আব্দুল্লাহ শফিক ও ইমাম-উল-হক। অভিজ্ঞ লেগ স্পিনার ইয়াসির শাহকে এবার টেস্ট স্কোয়াডেই রাখেনি পাকিস্তান। ওয়েস্ট ইন্ডিজে প্রথম টেস্টে উইকেটশূন্য থাকার পর দ্বিতীয় টেস্টে তাকে বাদ দিয়ে নেওয়া হয় নোমান আলীকে। তিনিই একাদশে থাকবেন। এছাড়া লেগ স্পিনার জাহিদ মাহমুদ স্কোয়াডে থাকলেও তাকে ১২ জনের দলে রাখা হয়নি। নোমানের সঙ্গে স্পিন আক্রমণে থাকবেন ২৮ বছর বয়সী অফ স্পিনিং অল-রাউন্ডার সাজিদ খান।

প্রথম টেস্টের জন্য ১২ জনের দল : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল হক, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।


আরোও অন্যান্য খবর
Paris