শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত

র‌্যাবের অভিযানে অপহৃত এক কিশোরী উদ্ধার এবং এক ধর্ষক গ্রেফতার

Paris
Update : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ দিন নিখোঁজের পর নওগাঁ জেলার মান্দা থানার দঃ মৈনম কামার কুড়ি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে অপহৃত ভিকটিম মোছাঃ মনিরা খাতুন (১৫)’কে উদ্ধার করেছে এবং পৃথক অভিযানে নওগাঁ জেলার মান্দা থানাধীন দেলোয়া বাড়ী এলাকা থেকে ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ রবিউল ইসলাম (২৫)কে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পর সদস্যরা।

র‌্যাবের পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার গভীর রাতে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১১ নভেম্বর রাত ৯টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নওগাঁ জেলার মান্দা থানার দঃ মৈনম (কামার কুড়ি প্রাথমিক বিদ্যালয়ের নিকট হতে কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম মোছাঃ মনিরা খাতুন (১৫)’কে উদ্ধার করা হয়।

নওগাঁ জেলার মান্দা থানার জিডি নং-২৪০, তাং-০৬/১১/২০২১ খ্রিঃ, মূলে বাদী মোঃ মজিবুর রহমান (৪৪), সাং-চকগৌরাঙ্গ, পোষ্টঃ চকউলী, থানা-মান্দা, জেলা-নওগাঁ এর অভিযোগের পেক্ষিতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের এই অভিযানিক দল উক্ত মামলার ভিকটিম ১৫ বছর বয়সের নাবালিকাকে উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় উক্ত ভিকটিম’কে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১১ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নওগাঁ জেলার মান্দা থানাধীন দেলোয়া বাড়ী এলাকায় কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে। এসময় নওগাঁ জেলার মান্দা থানার মামলা নং-১২,

তারিখঃ ১১/১১/২০২১, ধারাঃ-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধন-২০০৩) এর ৭ ও ৯ (১) ধারা মোতাবেক ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ রবিউল ইসলাম (২৫), পিতাঃ মৃত আব্দুর রশিদ, সাং-দেলুয়াবাড়ী, থানা-মান্দা ও জেলা-নওগা’কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় আটককৃত আসামীকে নওগাঁ জেলার মান্দা থানায় থানায় হস্তান্তর করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris