শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাবি কৃষি অনুষদের তিন বছরের ডীনস্ অ্যাওয়ার্ড প্রদান

Paris
Update : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় কৃষি অনুষদের ২০১৭,১৮,১৯ সালের কৃতী শিক্ষার্থীদের ডীনস্ অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় কৃষি অনুষদ কনফারেন্স রুমে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার কৃতী শিক্ষার্থীদের এ পুরস্কারে ভূষিত করেন।
অনুষ্ঠানে উপাচার্য অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা যারা আজকে এই কৃতিত্বের স্বাক্ষর রেখেছো তাদের প্রতি দ্বৈত দায়িত্ব রয়েছে একটি বিশ্ববিদ্যালয়ের প্রতি অন্যটি হলো বিশ্ব মানবতার প্রতি।

আর এই দায়িত্ব থেকে তোমরা কখনো সরে যাবে না। তোমরা যে অনন্ত কালের আলোর পথের যাত্রি হবে আজ সেই যাত্রা শুরু হলো।তোমাদের এই প্রাপ্তি আগামী পথযাত্রায় অনুপ্রেরণা ও সাহস যোগাবে। কৃষি অনুষদের আওতাভুক্ত ৪টি বিভাগের (সম্মান) পরীক্ষায় বিভাগে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হয়। এবার কৃষি অনুষদ ডীন্স অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন, ২০১৭ সালের মোসাঃ রুনা খাতুন (এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন), মোসাঃ হাসনা বানু (ফিশারীজ), মোঃ আল আমিন (ফিশারীজ), ড. মোঃ নিয়ামত উল্লাহ(ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্স),

মোঃ রুবের হোসেন (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি), ২০১৮ সালের সুমাইয়া আফসান সুমি (এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন),বিথী খাতুন ( ফিশারীজ), মোসাঃ রিমা আক্তার ( ফিশারীজ), মোসা খাদিজা খাতুন লিমা (ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্স), মোহাঃ রবিউল্লাহ হাসান (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি),২০১৯ সালের মোঃ রাশেদুর রহমান তানভীন (এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন),মোঃ শহিদুল ইসলাম ( ফিশারীজ), মোসাঃ আজমিরা খাতুন (ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্স), রাবেয়া বসরী (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগ। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং একটি করে পদক, ক্রেস্ট, সনদপত্র প্রদান করা হয়।

কৃষি অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. সালেহা জেসমিন এর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম। আয়োজনে উপস্থিত ছিলেন বানিজ্য ও কলা অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. হুমায়ুন কবির ও অধ্যাপক ড. ফজলুল হক, বিভিন্ন বিভাগের সভাপতি, শিক্ষক ও শিক্ষার্থী।


আরোও অন্যান্য খবর
Paris