শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্ভাব্য প্রার্থীকে পেটালেন বর্তমান চেয়ারম্যান!

Paris
Update : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

শাহজাহান শাজু, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে শুভেচ্ছা ব্যানার লাগানোকে কেন্দ্র করে হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক প্রতিদ্বন্দ্বী সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার শরিফুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালিয়েছেন। ঘটনাটি ঘটেছে ভাবিচা গ্রামে।

ভূক্তভোগী এলাকাবাসী ও আহত শরীফুল ইসলাম জানান, ভাবিচা গ্রামের নিমতলা মোড়ে গত রবিবার সন্ধ্যার দিকে শরীফুল ইসলামসহ আরও কয়েকজন একসঙ্গে তার ব্যানার ও ফেস্টুন লাগাতে যান। এসময় আকষ্মিভাবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক এবং ভাবিচা ৮নং ওয়ার্ড সদস্য তুষিদ সরকার তার সাঙ্গোপাঙ্গ নিয়ে মারমুখী আচরণ করেন। এরপর আমরা ঘটনাস্থল ত্যাগ করে শ্রীমন্তপুর ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে নিরাপদ স্থানে অবস্থান করি।

আকস্মিকভাবে তারা আমাদের উপর আক্রমণ করে শ্রীমন্তপুর ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে পথরোধ করে সম্ভব চেয়ারম্যান পদপ্রার্থী শরিফুল ইসলাম, ভাবিচা ইউপি ওয়ার্ড সদস্য জমসেদ ও সাদেকুল ইসলামকে বেধড়ক মারপিট করে একটি পালসার ১৫০ সিসি ও ইয়ামাহা এফজেড ফ্রেজার মোটরসাইকেল ভাংচুর করে। চেয়ারম্যান পদপ্রার্থী শরিফুল ইসলাম ও তার ছোট ভাই ভাবিচা ইউপি ওয়ার্ড সদস্য জমসেদ জানায়, ‘নির্বাচনকে কেন্দ্র করে আমরা সারা ইউনিয়নব্যাপী ব্যানার লাগানোর জন্য বের হই।

কিন্তু আমাদের জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে অতর্কিত হামলা চালায় বর্তমান ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক ও ওয়ার্ড সদস্য তুষিদ সরকারসহ তার একটি দল। হামলার সময় তারা মারপিট করে ও হুমকি দেয়। ঘটনার তীব্র প্রতিবাদ ও সুষ্ঠ বিচার দাবি করেন তারা। এবিষয়ে ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক বলেন, ভাবিচাতে ব্যানার লাগাতে গেলে স্থানীয় লোকজনের সাথে বাগবিতণ্ডা হয়।

এমন অবস্থায় আমি ঘটনাস্থলে আসলে তাদেরকে জনগণ ধাওয়া করে। তিনি আরও বলেন, জনগণ তাদের ধাওয়া করে শ্রীমন্তপুর ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে পথরোধ করে মারপিটের ঘটনা ঘটলে আমি সেখানে গিয়ে ছত্রভঙ্গ করে তাদের নিয়ে আসি। নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমাকে জানানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris