মঙ্গলবার

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার রাসিককে সুদৃঢ় আর্থিক ভিত্তির উপর দাঁড় করতে চাই : মেয়র কাতারের আমির আসছেন আজ, সম্ভাবনা কাজে লাগিয়ে মধ্যপ্রাচ্যের বাজার দখলের সুযোগ বালিশকাণ্ডের সেই প্রতিষ্ঠান নির্মাণ করছে রাবির হল, অনিয়মের অভিযোগে দুদকের হানা/৩ সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

শিবগঞ্জে নৌকার বিদ্রোহীই এখন নৌকার মাঝি!

Paris
Update : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

শিবগঞ্জ সংবাদদাতা : আসন্ন তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী কমিটির আহ্বায়ক এবার ইউপি নির্বাচনে হয়েছেন নৌকার মাঝি। যা স্থানীয় ও তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নে। এ নিয়ে গত ২০ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বরাবর লিখিত অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতা কাজিমুল হক কাজিম।

অভিযোগে জানা গেছে- ২০১৯ সালে দেশের পঞ্চম উপজেলা পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী মহসিন আলীর আনারস প্রতীকের পক্ষে ২০১৯ সালের ১০ মার্চ এ বিষয়ে সভা হয়েছিল মির্জা শাহাদাৎ হোসেন খুররম বাসভবনে। ওই নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন মনাকষা ইউপির বর্তমান চেয়ারম্যান মির্জা শাহাদাৎ হোসেন খুররম। আর সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র কারিবুল হক রাজিন।

অভিযোগে উল্লেখ্য করা হয়েছে- উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে মির্জা শাহাদাৎ হোসেন খুররম উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ার চেষ্টা করেও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর নির্বাচন পরিচালনার কমিটির আহ্বায়ক থাকায় তাকে সভাপতি করা হয়নি। অথচ কেন্দ্রীয় কমিটির নীতি নির্ধারক নেতৃবৃন্দ বার বার মনাকষা ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির বর্তমান সভাপতি আব্দুস সোবহান মধু ও সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেরফানের ব্যাপক অনিয়ম ও

দূর্নীতির মাধ্যমে মির্জা শাহাদাৎ হোসেন খুররমের নাম ১ নম্বর তালিকাভুক্ত করে আওয়ামী লীগের মনোনয়ন কমিটির কাছে জমা দেন। এ বিষয়ে মনাকষা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেরফান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান, উপজেলা পরিষদ নির্বাচনে তিনি কোনো বিদ্রোহী প্রার্থীর পক্ষে ছিলেন না। তিনি বর্তমানে জেলা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য। এছাড়া তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে আলোচনা করেই মির্জা শাহাদাৎ হোসেন খুররমের নাম তালিকায় ১ নম্বর করে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris