শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

রেললাইনে ৪০ টুকরা লাশ!

Paris
Update : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

এফএনএস : ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়া অজ্ঞাতপরিচয় এক যুবকের ৪০ টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার থেকে রৌহা কারিগরি কলেজের সামনে পর্যন্ত ২০০ মিটার এলাকায় রেললাইনের ওপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের খণ্ড-বিখণ্ড অংশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের ৪০ টুকরা উদ্ধার করে।

এ বিষয়ে গফরগাঁওয়ে রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদাত হোসেন বলেন, ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমণ করার সময় সেখান থেকে পড়ে গিয়ে এই ব্যক্তি দুর্ঘটনার শিকার হতে পারেন। লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো নিহতের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে। এর আগে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে গফরগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে ফারুক মিয়া (৩০) নামে এক রিকশাচালক নিহত হন।

তিনি পৌর শহরের ষোলহাসিয়া এলাকায় শাহজাহান মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা আন্তঃনগর অগ্নিবীণা ট্রেনটি গফরগাঁও স্টেশনে প্রবেশ করছিল। ওই সময় ফারুক রেললাইন পার হচ্ছিলেন। একপর্যায়ে তিনি ট্রেনের নিচে পড়ে যান এবং ঘটনাস্থলেই নিহত হন। এ বিষয়ে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের আত্মীয়দের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris