শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

যারা নির্বাচনে অংশ নেয়না তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী : খাদ্যমন্ত্রী

Paris
Update : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, যারা নির্বাচনে অংশ নেয়না তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী। এই হত্যার দায়ে তাদের গণ আদালতে বিচার হওয়া উচিৎ। বর্তমান সরকারের উয়ন্নয়ন সহ্য করতে না পেরে সুনাম খুন্ন করতেই সাম্প্রদায়িকতার দূর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি। কোরআন অবমাননা কিংবা মন্দিরে হামলা তারই একটি অংশ বলেও মন্তব্য করেন মন্ত্রী। গতকাল শুক্রবার সকালে পত্নীতলা উপজেলার নজিপুর কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। শেখ হাসিনার নাম মানেই দেশের উন্নয়ন। তাই শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশের উন্নয়নে কেউ বাঁধা সৃষ্টি করতে পারবে না। মন্ত্রী আরো বলেন, তৃনমুলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রান। তাই আমাদের মাঝে সকল বিভেদ ভুলে গিয়ে এককার হতে হবে। তাহলে কোন অশক্তিই প্রধানমন্ত্রী ও বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে পারবে না।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। পরে আবদুল খালেককে সভাপতি ও আব্দুল গাফফারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris