শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাগমারায় মাদক মামলার আসামী গ্রেপ্তার

Paris
Update : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে ফেন্সিডিল, ইয়াবা এবং ওয়ারেন্টভুক্ত আমাসীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক তাহেরপুর কাঁচা বাজার থেকে ইয়াবা বিক্রয় কালে সহদেব দাস (৩৬) কে গ্রেপ্তার করে। পরে তার দেহ তল্লাশী করে ২০পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। সহদেব দাস নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগরতিলিপাড়া গ্রামের মহাদেব দাসের ছেলে।

অপরদিকে বিকেল ৫টার দিয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম কানাইশহর এলাকায় অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিল সহ রুস্তম আলী (৩০) কে গ্রেপ্তার করে। সে মান্দা উপজেলার শিলগ্রাম গ্রামের আব্দুল আলিমের ছেলে। গ্রেপ্তারকৃত রুস্তম আলী এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাদকদ্রব্য সহ গ্রেপ্তারের ঘটনায় তাদের বিরুদ্ধে রাতেই বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত দুইজন আসামীকে রাতে তাদের বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, উপজেলার নামকান গ্রামের ময়েজ প্রামানিকের ছেলে হাবিবুর রহমান (৫৫) এবং মইনুল ইমলামের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৭)। এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris