বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

অকালেই চলে গেলেন অভিনেতা শামীম ভিস্তি

Paris
Update : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

এফএনএস : জ্যেষ্ঠ নাট্যকার-অভিনেতা কায়েস চৌধুরীর মৃত্যুর কয়েক ঘণ্টা ব্যবধানে না ফেরার দেশে পাড়ি জমালেন ভার্সেটাইল অভিনেতা শামীম ভিস্তি। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। তিনি জানান, রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪টায় ভিস্তির মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স ছিলো মাত্র ৫৫ বছর। মৃত্যুর কারণ, ব্রেইন স্ট্রোক। জানা গেছে, শরীর হঠাৎ খারাপ লাগায় এবং বার বার বমি করার কারণে এদিন মধ্যরাতের পর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় শামীম ভিস্তিকে।

কিন্তু অনেক চেষ্টা করেও চিকিৎসকরা তাকে ফেরাতে পারেনি। আহসান হাবিব নাসিম বলেন, ‘শামীম ভিস্তি ভাইয়ের প্রথম নামাজে জানাজা হলো বেলা ১১টা ৩০ মিনিটে মিরপুরে ওঁর বাসার সামনে। ২য় জানাজা হলো বাদ জুমা মিরপুর-১ আকবর মসজিদে। তারপর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করার কথা রয়েছে।’ দেশের পুরোনো নাট্যদল নাট্যচক্রর সদস্য শামীম ভিস্তি। একাধারে অভিনয় করতেন মঞ্চ, টিভি ও সিনেমায়। গত নির্বাচনে অভিনয় শিল্পী সংঘের সভাপতি পদেও নির্বাচন করেছেন এই অভিনেতা।


আরোও অন্যান্য খবর
Paris