শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

লালপুরে কুকুরের কামড়ে ৬ শিশু আহত

Paris
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

লালপুর সংবাদদাতা : নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া ও মোমিনপুর গ্রামে এক কুকুরের কামড়ে ৬ শিশু আহত হয়েছে। গত বুধবার উপজেলার ওই দুই গ্রামে এই ঘটনা ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় এক শিশু কে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গেছে। আহতরা হলো মোহরকয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর ইসলাম (৭),আরিফের ছেলে রকি (৮),সোহেল রানার ছেলে জিসান (৭), মোমিনপুর গ্রামের এডভোকেট রূপসের ছেলে রোদ্দুর (৭) ,লুৎফরের ছেলে সিয়াম (১১) ও একই এলাকার জিসান (৭) ও মাসুম (৯)।

এদের বুধবার দুপুরে একটি কালো রঙের কুকুর পর্যায়ক্রমে ৬ শিশুকে মাথা ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দেয়। আহত অবস্থায় উদ্ধার করে তাদের দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে নূর ইসলাম (৫)নামের এক শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে। এবিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ওয়ালিউজ্জামান পান্না জানান, কুকুর কামড় দিলে দ্রুত ক্ষত স্থান সাবান দিয়ে ভালো করে ধুতে হবে। পাশাপাশি চিকিৎসা দিতে হবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris