শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

ফায়ার সার্ভিস রাজশাহীর নতুন ডিডি মমতাজ উদ্দিন

Paris
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

এফএনএস : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগীয় সদর দফতরের উপ-পরিচালক (ডিডি) হিসেবে এ বি এম মমতাজ উদ্দিন আহমেদ যোগদান করেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে তিনি নতুন কর্মস্থলে দাফতরিক কার্যক্রম শুরু করেছেন। তবে তিনি গত ১৪ অক্টোবর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগ রাজশাহীর উপ-পরিচালক হিসেবে যোগ দেন।

জানা গেছে, এবিএম মমতাজ উদ্দিন আহমেদ ১৯৮৭ সালের ৯ নভেম্বর স্টেশন কর্মকর্তা হিসেবে প্রথমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মিরপুরে যোগদান করেন। পরে পর্যায়ক্রমে তিনি উপ-পরিচালক পদে পদোন্নতি পান। এরপর ২০১৯ সালের ১ ডিসেম্বর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বরিশাল বিভাগ বরিশালের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক। এ বি এম মমতাজ উদ্দিন আহমেদ খুলনার ঝিনাইদহ জেলায় জন্মগ্রহণ করেন।


আরোও অন্যান্য খবর
Paris