বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

নওগাঁয় ইউপি নির্বাচন জনতার মুখোমুখি জনপ্রতিনিধি

Paris
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁয় ‘জনতার মুখোমুখি-জনপ্রতিনিধি’ নির্বাচনী প্রশ্নত্তোর, সম্পৃতি ও প্রতিশ্রুতি বিষয়ক অনুষ্ঠান হয়েছে। গত বুধবার বিকেলে হাঁপানিয়া শহীদ সামাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে সামাজিক সংগঠন ‘হাঁপানিয়া ইউনিয়ন পরিবার’ এর আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মান্দা মমিন শাহানা ডিগ্রী কলেজের সমাজ কর্ম বিভাগের সহকারী অধ্যাপক বজলুর রশিদ।

এসময় বক্তব্য রাখেন, নওগাঁ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খাঁন, সামাজিক সংগঠন একুশে পরিষদ নওগাঁর সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারী, হাঁপানিয়া ইউনিয়ন পরিবার সংগঠনের সভাপতি রবিউল মাহমুদ, সাধারন সম্পাদক ইঞ্জিঃ সালাউদ্দিন মানিক প্রমূখ বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান প্রার্থী আফসার আলী, দেওয়ান মোস্তাক আহমেদ রাজা ও রেজাউল করিম ঝন্টুসহ নয়টি ওয়ার্ডের মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থী। প্রার্থীরা সবাই অনিয়ম-দূর্ণীতি না করে এলাকার উন্নয়ন করা সহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন। সংগঠনের সভাপতি রবিউল মাহমুদ বলেন, ‘হাঁপানিয়া ইউনিয়ন পরিবার’ একটি অরাজনৈতিক সংগঠন।

আমাদের লক্ষ্য ও উদ্যেশ্য সাধারন মানুষের মাঝে সচেতনা বাড়ানো। এছাড়া মাদক ও সুদের কুফল, বাল্য বিবাহ,মুক্তিযোদ্ধাদের নিয়ে আগামী প্রজন্মকে ধারণা, গরীব শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ, সেরা কৃষকদের সম্মানা প্রদান করা। এ সংগঠনে ইউনিয়নের ২৭ টি গ্রামের প্রত্যেক পাড়া থেকে সদস্য আছে। ভাল কিছু করার উদ্যেশ্য নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।


আরোও অন্যান্য খবর
Paris