শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

নিয়ামতপুরে ডাকাতির প্রস্তুতিকালে তিন যুবক আটক

Paris
Update : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

নিয়ামতপুর প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে ডাকাতির প্রস্তুতিকালে তিন যুবককে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করে বুধবার আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ উপ-পরিদর্শক (এএসআই) আহসান হাবীব বাদি হয়ে আটককৃত যুবকদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আটককৃত যুবকরা হলেন বালাহৈর গ্রামের মৃত বাবুল বাসফোরের ছেলে হৃদয় রাজ(২০), বাবুবাজার গুচ্ছ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন(১৯), ডাঙ্গাপাড়া গ্রামের আজাদ আলীর ছেলে আহসান হাবীব (১৯)।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইন্সপেক্টর তদন্ত লুৎফর রহমান বিষয়টি জানতে পারলে এসআই ইব্রাহিমসহ সঙ্গীয় ফোর্স নিয় অভিযান পরিচালনা করে। পুলিশের অভিযান কালে ১০/১২ জন যুবক দৌড়ে পালিয়ে যায় এবং তিনজনকে আটক করে। তাদের কাছ থেকে দেশীয় হাঁসুয়া, কাঠের লাঠি ও প্লাস্টিকের বস্তা উদউদ্ধার করা হয়। ওই ডাকাত দলের সঙ্গে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris