বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

বোনকে উত্ত্যক্তর প্রতিবাদ করায় ভাইকে হত্যা

Paris
Update : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

এফএনএস : জয়পুরহাট সদর উপজেলায় ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মইনুল ইসলাম (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আবদুল হাকিম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। গ্রেপ্তার আবদুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ওসি একেএম আলমগীর জাহান বলেন, হাকিম দীর্ঘ দিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। এর প্রতিবাদ করায় রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় এলাকাবাসী এগিয়ে এলে হাকিম পালিয়ে যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন। ওসি আরও বলেন, আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে মইনুল মারা যান। বিকেলে থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্তবর্তী উচনা এলাকা থেকে হাকিমকে গ্রেপ্তার করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris