শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

তানোরে এক কেজি গাঁজাসহ আটক ৪

Paris
Update : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে এক কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। গোপণ সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার সরনজাই ইউপি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় তানোর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।

আটককৃতরা হলেন, গোদাগাড়ী উপজেলার শ্রীরামপুর গ্রামের শুকুর আলীর পুত্র হানিফ (৩৮) ও রাজিব (২৫) এবং হুজরাপুর কাকঁনহাট গ্রামের এরফান আলীর পুত্র খাইরুল ইসলাম (২৮) এবং একই গ্রামের এনতাজুলের পুত্র মিরাজ (২৬)। পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই মানিক এসআই আমিরুল ও এএসআই হেলাল আহম্মেদ সংগীয় ফোর্সসহ সরনজাই এলাকায় অভিযান চালিয়ে সরনজাই মন্ডলপাড়া গ্রামের রাস্তার উপরে গ্রেপ্তাকৃতরা গাঁজা নিয়ে অপেক্ষা করছিলেন।

এসময় তাদের ব্যগে তল্লাশী করে এক কেজি গাঁজা, নগদ ৫ হাজার ৪ শ’ টাকা পাওয়া যায়। তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, গ্রেপ্তারকৃতরা গোদাগাড়ী থেকে তানোর বিক্রির উদ্যোশ্য গাঁজাগুলো এনেছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।তিনি বলেন, এ ঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris