শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

ডমিঙ্গোর চুক্তি বেতন দুটোই বাড়ছে

Paris
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

এফএনএস : রাসেল ডমিঙ্গোসহ জাতীয় দলের বর্তমান কোচিং স্টাফদের ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত তাদের মেয়াদ বাড়ানোর চিন্তা ছিল। শুধু মেয়াদই নয়, তাদের বেতনও বাড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। ডমিঙ্গোর অধীনে সাফল্য বলতে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজ। এর বাইরে খুব একটা সাফল্য নেই বললেই চলে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্টে হারের পর ডমিঙ্গোকে নিয়ে সমালোচনা হয় খুব বেশি। সেটি ডালপালা মেলে নিউজিল্যান্ড সফরে ব্যর্থতার পর। গুঞ্জনও উঠে চাকরি থেকে বরখাস্ত হচ্ছেন বাংলাদেশের প্রধান কোচ!

কিন্তু তখন তাকে বরখাস্ত না করে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত রেখে দেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিবি। তবে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়ার দিন নতুন করে প্রধান কোচসহ অন্য কোচিং স্টাফদের চুক্তি ও বেতন বাড়ানোর নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। প্রতি মাসে সাড়ে ১২ হাজার ডলার বেতন পান জাতীয় দলের এই কোচ। চলতি বছর থেকে আরও সাত হাজার ডলার বেতন বাড়ানোর সুপারিশ করা হয়েছে ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে। সেটি হলে ডমিঙ্গোর বেতন হবে ২০ হাজার ডলার। অবশ্য পরিবর্তিত পরিস্থিতিতে দল প্রথম পর্ব টপকাতে ব্যর্থ হলে, ডমিঙ্গোর সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও অবাক হওয়ার কিছু থাকবে না!


আরোও অন্যান্য খবর
Paris