শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

চারঘাটে ৮ দফা দাবিতে কৃষকদের বিক্ষোভ মিছিল

Paris
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

চারঘাট প্রতিনিধি : পাওয়ার ক্রাশারে আখ মাড়াই ও আখের ন্যায্য মূল্যে নিশ্চিতের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে চারঘাটের কৃষকরা। এ সময় তারা কৃষকদের অধিকার আদায়ে নানা রকম শ্লোগান দেয়। জাতীয় কৃষক সমিতি চারঘাট উপজেলা শাখার আয়োজনে গতকাল সোমবার সকাল ১১ টার দিকে চারঘাট পল্লীবিদ্যুৎ মোড়ে হাজারো কৃষক জমা হয়। কৃষকরা বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও আখ নিয়ে চারঘাটের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও পথসভা করে। এরপর কৃষকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার মাধ্যমে কৃষি ও শ্রম মন্ত্রণালয়ে নিজেদের ৮ দফা দাবির স্মারকলিপি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম তোতা, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মণ্ডলীর সদস্য মতিউর রহমান তপন, জাতীয় কৃষক সমিতি চারঘাট উপজেলা শাখার সভাপতি হায়দার আলী, কৃষক নেতা মোজাম্মেল হক প্রমুখ। পথসভায় কৃষকরা পাওয়ার ক্রাসারে আখ মাড়াই করতে দেয়া, সরকারী কলে আখের ন্যায্য মূল্য প্রদান, গম ও পাটের মূল্য বৃদ্ধি করা, বিদ্যুতের দাম কমানো, কৃষকদের প্রশাসনিক হয়রানি বন্ধ করা সহ ৮ দফা দাবি তুলে ধরেন।


আরোও অন্যান্য খবর
Paris