শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্টে রাজশাহীর বক্সারদের জার্সি উন্মোচন

Paris
Update : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় পর্যায়ে ১ম বারের মতো শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্ট-২০২১ (অনূর্ধ্ব-১৬) আগামী ১৮ হতে ২০ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে রাজশাহীর চারটি ক্লাবের মোট ৩২জন বক্সার অংশগ্রহণ করবে। গতকাল রোববার দুপুরে নগর ভবনে শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্টে অংশগ্রহণকারী রাজশাহীর বক্সারদের জার্সি উন্মোচন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় টুর্নামেন্টে বক্সারদের জন্য শুভ কামনা এবং আয়োজকদের ধন্যবাদ জানান সিটি মেয়র মহোদয়। এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মডার্ণ বক্সিং ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ তৌহিদুল হক সুমন, মডার্ণ বক্সিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম মাসুদ, নির্বাহী সদস্য মোঃ রাকিবুর রহমান, এস.সি.বি বক্সিং ক্লাবের সাধারণ সম্পাদক জামিল আক্তার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, টুর্নামেন্টে রাজশাহী থেকে অংশগ্রহণকারী ক্লাবসমূহ হলো রাজশাহী মডার্ণ বক্সিং ক্লাব, এস.সি.বি বক্সিং প্রশিক্ষণ কেন্দ্র, খাতন স্মৃতি বক্সিং ক্লাব ও রাজশাহী বক্সিং ক্লাব। চারটি ক্লাব থেকে ৩২জন বক্সার বালক ওজন শ্রেণীতে ০৪টি ও বালিকা ওজন শ্রেণীতে ০২টি খেলায় অংশ নিবে।


আরোও অন্যান্য খবর
Paris