বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ নিহত সাত

Paris
Update : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

এফএনএস : ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ ৭ জনের মৃত্যু হয়েছে। একই পরিবারের ৫ জন ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মড়লবাড়ি গ্রামের বাসিন্দা বলে নিশ্চিত করেছে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন। নিহতরা হলেন- ফজলুল হক (৩৫), তার স্ত্রী ফাতেমা বেগম (২৮), তাদের ছেলে আব্দুল্লাহ (৬), তাদের মেয়ে আজমিনা (৯) এবং ফজলুল হকের শ্বশুর নজরুল ইসলাম (৫৫)। বাকি দ্ইুজনের নাম জানা যায়নি। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহসড়কে যান চলাচল বন্ধ ছিল।

গতকাল শনিবার বিকেল সোয়া ৩টার দিকে ত্রিশাল উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মূলত দুই বাসের প্রতিযোগিতায় ওভারটেকের কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওসি মাঈন উদ্দিন। ওসি মাঈন জানান, প্রতিযোগিতা করে একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে চাইলে দাঁড়িয়ে থাকা সোনাই নামে একটি বিকল ট্রাকে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাসটি এম.এ পরিবহনের। বাসটি শেরপুরগামী ছিল। তবে অপর প্রতিযোগী বাসের নাম জানা যায়নি। দাঁড়িয়ে থাকা সোনাই ট্রাকের চালক মো. ইয়াসিন আলী জানান, ট্রাকে পাথর নিয়ে ময়মনসিংহ আসছিলাম।

চেলেরঘাট এলাকায় এলে আমার ট্রাকের ডান পাশের সামনের চাকা ব্লাস্ট হয়ে যায়। তখন ট্রাকটি রাস্তার ডান পাশে সাইড করে সর্তক সংকেত হিসেবে গাছের ডাল টানিয়ে দেই। পরে একজন হেলপারকে শম্ভগঞ্জ থেকে নতুন চাকা আনতে পাঠাই। এর কিছুক্ষণ পর শেরপুরগামী দুটি বাস প্রতিযোগিতা করে পেছন দিক থেকে আসে। এ সময় একটি বাস অপরটিকে ওভারটেক করার সময় আমার ট্রাকে ধাক্কা লাগে। ওই ট্রাকের অপর স্টাফ আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার সময় আমরা বিকল চাকা খুলে নতুন চাকা লাগানোর প্রস্তুতি নিচ্ছিলাম। এরই মধ্েয চোখের পলকে এ দুর্ঘটনা ঘটে যায়। তার দাবি, মহাসড়কের সিসি ক্যামেরার ফুটেজ দেখলেই দুর্ঘটনার বিস্তারিত কারণ জানা যাবে। ওসি মঈন আরও জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris