শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আরিয়ান জামিন পাবেন কি না তা জানা যাবে ২০ অক্টোবর

Paris
Update : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

এফএনএস : মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খান জামিন পাবেন কি না তা জানা যাবে আগামী ২০ অক্টোবর। দুই পক্ষের শুনানি শেষে ওই দিন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) বিশেষ আদালত দিন ধার্য করেছেন। ইন্ডিয়া টিভির খবর, বুধবার ও বৃহস্পতিবার দুই পক্ষের দীর্ঘ শুনানি শুনে এমন সিদ্ধান্ত নিয়েছেন আদালত। ২৩ বছর বয়সী আরিয়ান খানের জামিনের পক্ষে শুনানি করেছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

আদালতে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই বলেন, ‘আরিয়ান খান অনেক ভুগেছেন এবং অনেক শিক্ষা পেয়েছেন। তিনি মাদকবিক্রেতা কিংবা মাদকচক্রের সঙ্গে জড়িত নন।’ আরিয়ান খানের জামিনের বিরোধিতা করে দীর্ঘ বক্তব্যের একপর্যায়ে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) প্রতিনিধি এএসজি অনিল সি সিং আদালতকে বলেন, ‘যদিও আরিয়ানের কাছ থেকে কিছুই উদ্ধার করা হয়নি, কিন্তু তিনি যেহেতু মাদকবিক্রেতার (অচিত কুমার) সংস্পর্শে ছিলেন, তাই তাঁকে জামিন দেওয়া ঠিক হবে না।’

মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ষষ্ঠবারের মতো জামিন আবেদন করেন। মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই। মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।


আরোও অন্যান্য খবর
Paris