বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আত্মহত্যার চেষ্টাকারী সেই গৃহবধূ দাওয়াত পাচ্ছেন নায়ক শাকিবের সঙ্গে নৈশভোজের!

Paris
Update : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

এফএনএস : ঢাকাই সিনেমার শীর্ঘ নায়ক শাকিব খানের ‘শুটিং দেখতে না পেরে’ জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ ‘আত্মহত্যার চেষ্টা’ করেছেন। গেল ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী এমন ঘটনা ঘটিয়েছেন বলে খবর প্রকাশ হয়েছে জামালপুরের স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে। সেই প্রতিবেদনগুলোতে গৃহবধূর স্বামী ইয়াসিনের বরাত দিয়ে বলা হয়েছে, জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে ‘গলুই’ সিনেমার শুট করছেন শাকিব খান। তাঁকে দেখতে ভিড় জমাচ্ছেন হাজারো মানুষ। একই বায়না ধরেন তাঁর স্ত্রী; কিন্তু তিনি অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

কিছুক্ষণ পর ওই গৃহবধূ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। যদিও এই ঘটনা প্রসঙ্গে কিছুই জানেন না বলে জানিয়েছেন মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক। তবে অমাদের স্থানীয় প্রতিনিধি বলেছেন, এমন ঘটনার খবর তিনিও শুনেছেন এবং স্থানীয় সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ হয়েছে। এ ঘটনা প্রসঙ্গে ‘গলুই’ সিনেমার প্রযোজক এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু বলেছেন, তিনিও এ খবর শুনেছেন। একাধিক মাধ্যমে যোগাযোগ করে তাঁর কাছে ঘটনাটি সত্য বলে মনে হয়েছে।

খোরশেদ আলম খসরু বলেছেন, ‘পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। আমরা শুনেছি, ওই নারী নববধূ। ওই পরিবারের খোঁজ পেলে তাঁকে আমরা নৈশভোজের আয়োজন করে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন।’ এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।


আরোও অন্যান্য খবর
Paris