প্রেস বিজ্ঞপ্তি : উৎসব মুখর পরিবেশে নানা কর্মসূচিতে রাজশাহী মহানগরীতে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুরুতে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর বেলুন ও ফেস্টুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে মহানগরীর বিভিন্ন এলাকা ঘুরে কাদিরগঞ্জে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর দোয়া ও মোনাজাত করা হয়।

পরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি ওয়ালি খান। সঞ্চালনা করেন জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোহেল।

কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, সদস্য মোখলেছুর রহমান কচি, জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি মোতাহার হোসেন, এসএম আব্দুল হান্নান, আব্দুস সালাম, বাবর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ আলী মুনমুন, আয়নুল হক, মোজাহার হোসেন, সহ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক তৌফিক ইলাহী, মো. কাবাতুল্লাহ, হুমায়ুন কবির স্বপন, সাইদুল ইসলাম রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুজ্জামান রাশেদ,

লিয়াকত আলী, সেলিম রেজা, জামিউল করিম সুজন, রোকনুজ্জামান রনি, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মেজবাউল হক, সহ-প্রচার সম্পাদক মোঃ আক্তার, আইন সম্পাদক ও দরকাষাকষি সম্পাদক আবু নাঈম ফজলে রাব্বী, সহ-প্রচার সম্পাদক আকতার হোসেন, সহ-দপ্তর সম্পাদক দেবব্রত সিনহা, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মেজবাউল হক, শ্রমিক কল্যান সম্পাদক শাহেন শাহ, অর্থ সম্পাদক আফজাল হোসেন, সহ-অর্থ সম্পাদক মোঃ রফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।