শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত

Paris
Update : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

এফএনএস : টালিউড তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে আলোচনার শেষ নেই। কিছুদিন আগেই যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। তাই আর তাদের সম্পর্কের গভীরতা নিয়ে নতুন করে বলার প্রয়োজন পড়ে না। স্বামী, স্ত্রী এবং তাদের একমাত্র সন্তান ঈশান। তবে কী নিজেদের সম্পর্ককে সবার সামনে তুলে ধরলেন নুসরাত? তার সন্তানের বাবা যশ দাশগুপ্তের আরও এক ধাপ রহস্য উন্মোচনে পা বাড়ালেন যেন ঈশান-জননী। রোববার গভীর রাতে একটি কেকের ছবি পোস্ট করলেন নুসরাত। যেখানে দেখা গেলো, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’।

এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে। কিন্তু নিচের একটি লেখা দৃষ্টি কেড়ে নিলো। সেখানে লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত? প্রশ্নটি যে আগে ওঠেনি তা নয়। গত বছরের শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুরও ছিল নুসরাতের। তাছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা যায়। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন।

কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী। রোববার যশের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরাতের সঙ্গে করা পার্টির ছবি। নুসরাত জাহান এর আগে সংসার করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। ২০১৯ সালে তারা হিন্দু ধর্মের রীতি অনুসারে বিয়ে করেন। তবে ভারতীয় আইন অনুযায়ী বিবাহ রেজিস্টার করেননি। ২০২০ সালে নিখিলের কাছ থেকে সরে আসেন নুসরাত। গণমাধ্যমের কাছে দাবি করেন, তাদের বিয়েই হয়নি।এরপর বিবাহবিচ্ছেদ ইস্যুতে আদালতের দ্বারস্থ হন নিখিল ও নুসরাত। এখনো সেই মামলা চলমান রয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris