মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাচোলে বিপুল পরিমাণ জাল রুপি, মাদকসহ ৩ যুবক গ্রেপ্তার

Paris
Update : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

নাচোল থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গোপন সংবাদের ভিত্তিতে ১ লাখ ৪৬ হাজার ভারতীয় জাল রুপি, ১৯ লাখ টাকার ১৯৫ গ্রাম হেরোইন, ৪৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার ৩ জন হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের মৃত ফিকন বেগম ও আবুল কাশেমের ছেলে নূর ইসলাম (২২), শিবগঞ্জ উপজেলার নামজগৎনাথপুর ফুলদিয়ারীর আসতারা বেগম ও রাজ্জাক ওরফে বিছুর ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও দুভাগী এলাকার তাজগেরা বেগম ও এনামুল হকের ছেলে মামুন (২৭)।

জানা গেছে, ১০ অক্টোবর রোববার বেলা সাড়ে ১২ টার দিকে নাচোল উপজেলার ১নং কসবা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শিবপুরা মোড়ের তৈয়বুর রহমানের দোকানের সামনে অভিযান টি চালানো হয়। কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযানটি পরিচালনা করে। এ সময় নগদ ১ হাজার টাকাও উদ্ধার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ৩ যুবক মাদক ও চোরাকারবারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ হেরোইন, ইয়াবা এবং ভারতীয় জাল রুপি এর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এরই লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জের দ্বারিয়াপুরে অবস্থিত র‌্যাব ক্যাম্পের নওজোয়ানরা অভিযান পরিচালনা করে চলেছেন।


আরোও অন্যান্য খবর
Paris