চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের ট্রাক টার্মিনালে এক শিশু শ্রমিক নিহত হয়েছে। নিহত শিশু ট্রাকের মেরামতকারী বলে জানা যায়। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনায় ওই শিশু শ্রমিকের মৃত্যু হয়। নিহত শিশু শ্রমিক সদর উপজেলার কল্যাণপুর এলাকার দেলোয়ার ড্রাইভারের ছেলে মারুফ আলী (১৬)। নিহতের পরিবার, সহকারী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহারে এরফান গ্রুপের ট্রাক টার্মিনালে একটি ট্রাক মেরামতের কাজ করছিল মারুফ।

এসময় অন্য একটি ট্রাক মেরামতের কাজ করা ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি চলতে শুরু করে। এসময় ট্রাকটি নিহত মারুফকে সামনের একটি দেয়ালের সাথে চাপা দেয়। পরে টার্মিনালে কর্মরত শ্রমিকরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। নিহত মারুফের মামা আব্দুর রহিম, বড় ভাই পারভেজ ও ট্রাক টার্মিনালের ম্যানেজার জানান, মারুফের লাশ কাটাকাটি (ময়নাতদন্ত) করতে দিবেন না।

তাই এবিষয়ে তারা কোন অভিযোগ করবেন না। এ বিষয়ে জানতে মোবাইলে এরফান গ্রুপের এ্যাডমিন মো. জাকিরের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি এখন মিটিং এ আছি, এবিষয়ে পরে কথা বলবো বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, সুরতহাল রিপোর্ট শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা আড়াইটা পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি।