শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

বাজারে ডাকাতি ২০ জনকে হত্যা!

Paris
Update : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

এফএনএস : নাইজেরিয়ার সোকোটো রাজ্যের একটি বাজারে সশস্ত্র ডাকাতদের হামলায় ২০ জন নিহত হয়েছেন। এ সময় নারীদের ওপর হামলা ও গাড়ি জ¦ালিয়ে দেওয়ার ঘটনাও ঘটে। শনিবার ঐ রাজ্যের একজন সাংসদের বরাতে এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। এ হামলার জন্য বিরাজমান নিরাপত্তার অভাবকে দায়ী করেছেন সোকোটোর পার্লামেন্টের স্থানীয় সদস্য হুসেইন বোজা। হামলার কথা পুলিশের একজন মুখপাত্র নিশ্চিত করলেও কতোজন নিহত হয়েছেন তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি।

এ ঘটনার পর সশস্ত্র অপরাধী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে চলমান নিরাপত্তা অভিযানের আকার বাড়িয়ে দিয়েছে দেশটির সরকার। সোকোটো রাজ্যসহ দেশটির উত্তরপশ্চিম অঞ্চলে টেলিযোগাযোগ বন্ধ রাখা হয়েছে। সোকোটোর পুলিশ বিষয়ক মন্ত্রীর বিশেষ উপদেষ্টা ইদ্রিস গোবির জানান, মোটরসাইকেলে করে এসে নির্বিচারে গুলি করে সশস্ত্র ডাকাতরা। এতে বেশ কয়েকজন নিহত হয়। অন্তত ২০ জনকে হত্যা করেছে ডাকাতদের বড় একটি দল। তারা নয়টি গাড়িও জ¦ালিয়ে দিয়েছে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন অনেকেই। পড়ে থাকা লাশগুলো আমরা দেখেছি ও গুনেছি।


আরোও অন্যান্য খবর
Paris