শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে বাড়িতে দই টক কনের বাবাকে হত্যা!

Paris
Update : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

এফএনএস : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিয়ে বাড়িতে বরযাত্রীকে পরিবেশন করা দই টক হওয়ায় কনের বাবাকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। গত বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন (৫০) উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া এলাকার মৃত আবদুল গফুরের ছেলে। নিহতের স্বজনদের অভিযোগ, গত মঙ্গলবার দুপুরে ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ার বিয়ের দিন ধার্য ছিল। বরযাত্রী আসতে দেরি হওয়ায় কনের বাবা তাদের খাবার আলাদা করে রাখেন।

বরযাত্রী আসার পর তাদের খাবার পরিবেশন করা হয়। এ সময় খাবারের টেবিলে বসা দুইজন বরযাত্রী দই টক হয়ে গেছে বলে অভিযোগ করেন। এনিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিয়ে বাড়িতে থাকা মুরুব্বিদের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করা হয়। স্বজনদের অভিযোগ, ঘটনার পরদিন গত বুধবার রাত ১০টার দিকে স্থানীয় বাজারে চা খেতে যান মেয়ের বাবা ইকবাল হোসেন। সেখানে পাশের গ্রামের বরপক্ষের ৫/৭ জন যুবকের সঙ্গে দই টক হওয়ার বিষয়টি নিয়ে পুনরায় কথাকাটাকাটি হয় তার। একপর্যায়ে বর পক্ষের লোকজন ইকবাল হোসেনকে মারধর করে।

এতে অসুস্থ হয়ে গেলে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কসবা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, মেয়ের বাবা নিহতের খবরে রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়। সকালে জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য লাশটি পাঠানো হয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris