শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
পুঠিয়ায় দশ চাকার ট্রাকে গিলে খাচ্ছে কোটি কোটি টাকার সড়ক! রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার

কক্সবাজারের ‘মারমেইড কফি’ এখন নওগাঁয়

Paris
Update : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : কক্সবাজারের বিখ্যাত ‘মারমেইড কফি’ দেশের উত্তরের জেলা নওগাঁয় যাত্রা শুরু করেছে। মঙ্গলবার শহরের কাজীর মোড়ে মারমেইড কফির আউটলেটটি উদ্বোধন হয়। যারা একটু আরাম-আয়েশ করে কফি পান করতে চান তাদের মনে মতো করে সাজানো হয়েছে মারমেইড কফি শপ। শপের দেয়ালের স্থান পেয়েছে রং-তুলিতে আঁকা চিত্র। বসানো হয়েছে উন্নতমানের কফি মেশিন। মৃদু মিউজিকের তালে একসঙ্গে পাঁচ/ছয়জন বসে কফির সঙ্গে আড্ডায় মেতে উঠতে পারবেন। ঘুম থেকে উঠে মানুষ কফি খেয়ে ইবাদত করবেন। ফজরের নামাজ আদায় করে কফি পান করবেন। আর এজন্য মারমেইড কফি শপ খুব ভোরেই কফি প্রেমীদের জন্য খুলে দেওয়া হবে।

মারমেইড কফির পরিচালক (সেলস) আরমান পারভেজ মুরাদ জানান, কক্সবাজারের মারমেইড ইকো রিসোর্ট, বিচ রিসোর্ট, মারমেইড ক্যাফে জিতে নিয়েছে গোটা পৃথিবীর মানুষের ভালোবাসা, পেয়েছে আন্তর্জাতিক খ্যাতি। তারই ধারাবাহিকতায় মারমেইড পরিবারের এবারের উপহার মারমেইড কফি। সারাদেশে মারমেইড কফি পৌঁছানোর পরিকল্পনা রয়েছে আমাদের। সবার আগে নওগাঁবাসীই পাচ্ছেন মারমেইড কফির স্বাদ নেওয়ার সুযোগ। যারা কফি শপে নিয়মিত যান তাদের জন্য চমক থাকছে মারমেইড কফি শপে।


আরোও অন্যান্য খবর
Paris