বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

দিল্লির আদালতে গ্যাংস্টারদের হামলা গুলিতে ৩ জন নিহত

Paris
Update : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : ভারতের দিল্লিতে একটি আদালতের ভেতরে নজিরবিহীন হামলা চালিয়েছে গ্যাংস্টাররা। এতে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। শুক্রবার এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির। দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্তানা সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে বলেন, উত্তর দিল্লির রোহিনী আদালতকক্ষের ভেতরে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় নিহত হয় দুধর্ষ গ্যাংস্টার জিতেন্দ্র গোগী। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। গত এপ্রিলে গ্রেফতারের তিহার কারাগারে রাখা হয় তাকে। গতকাল শুক্রবার আদালতে হাজির করা হয়েছিল। তাকে আদালতে তোলা হলে অন্য আরেকটি সন্ত্রাসী দল হামলা চালায়। পুলিশের পাল্টা গুলিতে দুই সন্ত্রাসী নিহত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নেয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরোও অন্যান্য খবর
Paris