বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

মান্দায় পিকআপ-মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

Paris
Update : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় মালটাবাহী একটি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর মোড়ের অদুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোটরসাইকেলের চালক সানারুল ইসলাম (৩৫) ও পিকআপের চালক শামীম হোসেন (২৪)। নিহত সানারুল নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের সাবইল গ্রামের তাইজুদ্দীনের ও শামীম রাজশাহীর শাহমুখদুম থানার নতুনপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী মাল্টাবাহী একটি পিকআপের সঙ্গে উল্লেখিত স্থানে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সানারুল ইসলাম ও শামীম হোসেন নিহত হন। মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ আবুল কাসেম দেওয়ান জানান, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ, পিকআপের মালটা, মোবাইলফোনসহ কিছু কাগজপত্র উদ্ধার করে পুলিশি হেফাজতে দেওয়া হয়েছে। মান্দা থানার ওসি শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরোও অন্যান্য খবর
Paris