বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগমারায় যুব মহিলা লীগের সম্মেলন সফল করতে প্রচার মিছিল

Paris
Update : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ যুব মহিলা লীগ বাগমারা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। আগামী শনিবার অনুষ্ঠিত হবে উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় যুব মহিলা লীগকে সুসংগঠিত ও শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে এরই মধ্যে ভিন্ন সাজে সেজেছে উপজেলা সদর ভবানীগঞ্জ সহ এর আশপাশের এলাকা। উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে ভবানীগঞ্জ পৌর ছাত্রলীগের ব্যানারে প্রচার মিছিলটি উপজেলা চত্বরের সামনে থেকে বের করা হয়। প্রচার মিছিলটি ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে নিউ মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। প্রচার মিছিলে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ,

ভবানীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক নাহিদ হাসান রুদ্র, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ, রাকিব হোসেন, নাইমুর রহমান, সোহাগ, বাসুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সাগর, তুহিন, ফাইসাল আহম্মেদ, ইকবাল হোসেন প্রমুখ। প্রচার মিছিল শেষে ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করতে নিউ মার্কেটের সামনে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।


আরোও অন্যান্য খবর
Paris