বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী

প্রতিবন্ধী জেসমিনকে হুইল চেয়ার দিলেন রাসিক মেয়র লিটন

Paris
Update : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : শারীরিক প্রতিবন্ধী জেসমিন খাতুনকে হুইল চেয়ার দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগর ভবনে তাকে হুইল চেয়ার প্রদান করেন মেয়র। রাজশাহী কলেজ থেকে মাস্টার্স পাশ করা জেসমিন খাতুন হুইল চেয়ার চেয়ের রাসিক মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, হুইল চেয়ারটি পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। মেয়র মহোদয়ের প্রতি কৃতজ্ঞ। এরআগেও মেয়র মহোদয় আমাকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করেছেন। এ সময় রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris