বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

‘শিখা প্রেসিডেন্সি’ নির্ধারিত সময়ের ১৮ মাস আগেই ফ্ল্যাট হস্থান্তর করোনা মহামারিতে আবারো আস্থা অর্জন করলো পারফেক্ট লিভিং

Paris
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আবাসন নির্মাণে স্বনামধন্য প্রতিষ্ঠান পারফেক্ট লিভিং গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর ২০২১) দুপুরে পারিজাত আ/এ, রোড নং-০২, প্লট নং-৩৫, পদ্মা অবাসিক-এলাকায় ‘শিখা প্রেসিডেন্সি’ ভবনের কর্তৃত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজশাহী মহানগরীতে আবাসনের চাহিদা মেটাতে পারফেক্ট লিভিং-এর জুড়ি নেই। নগরীতে সাফল্যের সাথে পরিপূর্ণ ও মানসম্পন্ন ভবন নির্মাণ এবং নির্ধারিত সময়ে তা হস্তান্তর করে গ্রাহকের মাঝে সুনাম অর্জন করেছে ‘পারফেক্ট লিভিং প্রোপাটিজ লিঃ’। গত বৃহস্পতিবার দুপুরে ‘শিখা প্রেসিডেন্সি’ নামক এক ভবনের কর্তৃত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত গ্রাহকরা পারফেক্ট লিভিং প্রোপাটিজ-এর প্রশংসায় করতে গিয়ে তারা বলেন, গুনগত ও সঠিক মানের ভবন উপহার দিচ্ছে এই প্রতিষ্ঠানটি।

এই জন্য তারা ‘পারফেক্ট লিভিং প্রোপাটিজ লিঃ’-এর সাফল্যও কামনা করেন। চুক্তি মেয়াদের প্রায় ৪ বছর থাকলে ও তা আড়াই বছরের মধ্যে ফø্যাট মালিকদের কাছে হস্তান্তর করে আবারো ক্রেতাদের আস্থা অর্জন করতে পেরেছে পারফেক্ট লিভিং। অনুষ্ঠানে ভূমির মালিক নুরুল ইসলাম ঠান্ডু বলেন, এতো অল্প সময়ের মধ্যে পারফেক্ট লিভিং আমাদের ফ্ল্যাট হস্তান্তর করেছে তা অবশ্যই প্রশংসনিয় ও প্রশংসার দাবিদার। তাই রাজশাহী মহানগরীতে পারফেক্ট লিভিং আজ এতো সুনাম অর্জন করতে পেরেছে। আমি পারফেক্ট লিভিং-এর সাফল্য কামনা করছি এবং আমি দোয়া করি ভবিষ্যতে যেন পারফেক্ট লিভিং আরো উচ্চ শিখরে পৌছাতে পারে এবং দেশ-বিদেশের সাথে পাল্লা দিয়ে সুনামের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারে।

ফ্ল্যাট ক্রেতারা জানান, এতো অল্প সময়ের মধ্যে ফ্ল্যাট বুঝে পেয়ে তারা আনন্দিত ও খুশি হয়েছেন। পরফেক্ট লিভিং তাদের প্রতি বিশ্বাস অর্জন করতে পেরেছে বলে মনে করেন ফ্ল্যাট ক্রেতারা। তারা পরফেক্ট লিভিং কর্র্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভবনে আনুষ্ঠানিকভাবে চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘পারফেক্ট লিভিং প্রপাটিজ’-এর ব্যবস্থাপনা পরিচালক এমএম শিহাব পারভেজ। ভবনের চাবি হস্তান্তর করতে গিয়ে তিনি আল্লাহ তা’আলার নিকট শুকরিয়া আদায় করে বলেন, করোনয় যখন সারা বিশ্ব ধুঁকছে। প্রভাব পড়েছে দেশের প্রায় প্রতিটি খাতে, ক্ষতি হয়েছে আবাসন শিল্পও। এই করোনা মহামারির মধ্যে সবকিছু যখন স্থবির হয়ে পড়ে তখন নির্মাণ সমগ্রী সংগ্রহ করা কষ্টকর হয়ে ওঠে। কিন্তু অনেক কষ্টের মধ্যেও ‘পারফেক্ট লিভিং প্রপাটিজ’-এর কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের আন্তরিক প্রচেষ্টায় এই ভবন নির্মাণ সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি। এই নির্মাণ কাজের সাথে সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।

৩.৭৫ কাঠা জায়গার উপর সিঙ্গেল ইউনিটের এই ‘শিখা প্রেসিডেন্সি’ ভবনে রয়েছে, ৪টি বেডরুম, ড্রইংরুম রুম, ডাইনিং স্পেস, কিচেন, ৪টি বাথরুম ও ৪টি বারান্দা। এছাড়া ভবনে ওঠার জন্য রয়েছে একটি লিফট, ২টি সিড়ি এবং নিচতলায় রয়েছে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, স্ট্যান্ডবাই জেনারেটর, ফায়ার ফাইটিং ইকিউপমেন্টস, গার্ড রুম, সিসিটিভি ক্যামেরা, সাব মারসিবল পাম্প, বিল্ডিং এর নিজেস্ব সাব-স্টেশন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পারফেক্ট লিভিং-এর সিইও এম.এ রহমান নোবেল, ফ্লাট গ্রহীতা, প্রজেক্টের প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। প্রসঙ্গত, গত ২১ ডিসেম্বর ২০১৮ নগরীর পদ্মা আবাসিক এলাকায় ‘নীলকমল’ নামক ও গত ২৬ এপ্রিল ২০১৯ নির্ধারিত সময়ের এক বছর আগেই ‘দিনান্তিকা’ এবং গত ২৪ জানুয়ারি ২০২০ পদ্মা আবাসিক এলাকায় নির্ধারিত সময়ের তিন বছর আগেই ‘ভিরুনিকা’ এবং ১৬ সেপ্টেম্বর ২০২১ নির্ধারিত সময়ের দের বছর আগেই ‘শিখা প্রেসিডেন্সি’ ফ্ল্যাট বুঝিয়ে দেয় পারফেক্ট লিভিং।


আরোও অন্যান্য খবর
Paris