শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

কঙ্গনা যে সিনেমাগুলো ফিরিয়ে দিয়েছিলেন

Paris
Update : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : বলিউডে সহসা থামছে না কঙ্গনা-বন্দনা। সম্প্রতি ‘থালাইভি’ সিনেমায় জয়ললিতার চরিত্রে অভিনয় করে ফের কাঁপিয়ে দিয়েছেন ভক্তদের হৃদয়। কিন্তু অনেক নামকরা ছবিকেও সম্ভবত ভুল করে ‘না’ বলে দিয়েছিলেন এই চৌকস অভিনেত্রী। দ্য ডার্টি পিকচার

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছিলেন, তাকে ‘দ্য ডার্টি পিকচার’-এ বিদ্যা বালানের চরিত্রটির প্রস্তাব দেওয়া হয়েছিল। ব্লকবাস্টার ছবিটি প্রত্যাখ্যান করেন তিনি। সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন, ‘আমি মনে করি না যে সেখানে বিদ্যা বালানের চেয়ে ভালো করতাম। ছবিটিতে তার অভিনয় দুর্দান্ত ছিল। আমি এটাও মনে করি, ওই ছবিতে আমার জন্য বিশেষ কোনও সম্ভাবনা দেখতে পাইনি তখন।’

সাঞ্জু
জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে রণবীর কাপুরের বিপরীতে ‘সাঞ্জু’তে সঞ্জয় দত্তের স্ত্রীর ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছিল। প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কঙ্গনা।

সুলতান
‘সুলতান’ ছবিতে সালমান খানের বিপরীতে কঙ্গনাকেই প্রথম পছন্দ ছিল পরিচালক-প্রযোজকের। তবে কঙ্গনা প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন, কারণ, ওই ছবিতে তিনি নিজের জন্য ‘কিছুই’ পাননি। এ-ও বলেছিলেন, এটি যেকোনও মেয়ের জন্য লুফে নেওয়ার মতোই চরিত্র। পরে এ ছবিতে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল আনুশকা শর্মাকে।

এয়ারলিফ্ট
এ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন নিমরত কাউর। তার আগে নির্মাতারা যোগাযোগ করেছিলেন কঙ্গনা রনৌতের সঙ্গে। ব্যস্ততার কারণেই ফিরিয়ে দিয়েছিলেন প্রস্তাব।

বজরঙ্গি ভাইজান
সুপারহিট এ ছবিতেও রাজি হননি কঙ্গনা। অনায়াসে উপেক্ষা করেন সালমান খানের মতো অভিনেতাকে। নির্মাতাদের প্রথম পছন্দ কঙ্গনা থাকলেও শেষপর্যন্ত চরিত্রটি বাগিয়ে নেন কারিনা কাপুর।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া


আরোও অন্যান্য খবর
Paris