বৃহস্পতিবার

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাইমাকে রাজনীতিতে আনার আহ্বান জাফরুল্লাহর

Paris
Update : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে রাজনীতিতে আনার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি আপিল করছি বিএনপির কাছে, তারা জাইমা রহমানকে (তারেক রহমানের মেয়ে) ঢাকায় পাঠাক। তাকে ঢাকায় পাঠালে সে হবে খালেদা জিয়ার রিয়েল প্রতিভূ। তিনি অফিস সেক্রেটারি হবেন, সাংগঠনিক সম্পাদক হবেন। চেয়ারম্যান হবেন না।

তাহলে দেখবেন, জনগণ তাকে (জাইমা) নিয়ে হুড়-হুড় করে পড়বে। এ সরকার পালানোর পথ পাবে না। বিএনপিকে রাজপথে নামার আহ্বান জানিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি আপনাদের রাস্তায় দেখতে চাই। বিএনপিকে বলবো, রাস্তায় নামেন। তিনি বলেন, আমাদের যতই বয়স হোক, আমি আপনাদের পেছনে থাকবো। এ সরকারের হাত থেকে আমাদের মুক্তি প্রয়োজন। সভায় সভাপতিত্ব করেন সাবেক মন্ত্রী ও জাপার একাংশের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার।

এএসএম শামীমের সঞ্চালনায় বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির মহাসচিব আহসান হাবিব লিংকন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, এনপিপি চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরান, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, নওয়াব আলী আব্বাস, অ্যাডভোকেট মুজিবর রহমান, মাওলানা রুহুল আমিন প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris