বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

জবি সাংবাদিক সমিতির নয়া কমিটিকে অভিনন্দন

Paris
Update : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান। কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন নিউ এইজের প্রতিনিধি রবিউল আলম এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি আহসান জোবায়ের। বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে জবিসাস। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-জবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা। কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি মাহিউদ্দিন রিফাত, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তানভীর, অর্থ সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক নাকিবুল আহসান নিশাদ, কার্যনিবাহী সদস্য রায়হান আহমেদ, জয়নুল হক ও ইমরান হুসাইন।


আরোও অন্যান্য খবর
Paris