শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

গোপালপুর ইসলামীয়া আলিম মাদ্রাসায় ছাদ ঢালাইয়ের উদ্বোধন

Paris
Update : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসায় চারতলা একাডেমিক ভবনের তৃতীয় তলার ছাদ ঢালাইয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিক ভাবে ছাদ ঢালাইয়ের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রাজশাহীর উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, মাদ্রাসার অধ্যক্ষ আওলানা আবুল হোসেন, শিক্ষক আফাজ্জল হোসেন, ঠিকাদার আফসান শেখ প্রমুখ। ২ কোটি ৯৩ লক্ষ ৪৪ হাজার টাকার ব্যয়ে ভবনটি নির্মাণ করা হবে।

নিবার্চিত বেসরকারী মাদ্রাসা সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনটি বাস্তবায়ন করছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রাজশাহী। ঠিকাদারী প্রতিষ্ঠান হল নওগাঁ, চকবাড়িয়ার মেসার্স মন্ডল ট্রেডার্স। মাদ্রাসাটির নির্মাণ কাজ শেষ হলে গুণগত মানসম্পন্ন শ্রেণীকক্ষে শিক্ষার্থীরা লেখাপড়া করার সুযোগ পাবেন। আধুনিক এই ভবনে থাকবে পাঠদানের সকল প্রকার সুযোগ সুবিধা। সুন্দর এবং চুক্তি মোতাবেক বর্তমানে মাদ্রাসাটির নির্মাণ কাজ পরিচালিত হচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris