শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রায়ঘাটি আ’লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

Paris
Update : রবিবার, ২২ আগস্ট, ২০২১

মোহনপুর প্রতিনিধি : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার দুপুর ১২ টায় রাজশাহী মোহনপুর উপজেলার ৩নং রায়ঘাটি ইউনিয়ন পরিষদ চত্বরে দোয়া মাহফিল ও মানবভোজ এবং জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন ৩নং রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোঃখলিলুর রহমান।

দুপুর ১২ টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্য ৩নং রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক খলিলুর রহমান এর নিজ অর্থায়নে ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও মানবভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একই সময় জেলা আওয়ামী লীগের প্রোগ্রাম থাকায় প্রধান অতিথি সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন এমপি অনুপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃআব্দুস সালাম।

আরও উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান,কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহীদ, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃসদের আলি প্রাং, কেশরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুস্তম আলি প্রাং, মোহনপুর উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন,রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ওসমান গণি, রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আয়েজ উদ্দিন প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris