শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়া সেই অফিস সহকারী বরখাস্ত

Paris
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

এফএনএস : সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিএম আবদুর রফেলের কাছে ঘুষ আদায়ের ঘটনায় কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের সহকারী রফিকুল ইসলাম মুকুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত বুধবার বিকেলে কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ তাকে বরখাস্ত করেন। মঙ্গলবার ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিএম আবদুর রফেল কুষ্টিয়া সদর উপজেলা রেজিস্ট্রি অফিসে জমি রেজিস্ট্রি করতে গেলে তার কাছে ঘুষ চাওয়া হয় বলে তিনি অভিযোগ করেন।

পরে ওই আইন কর্মকর্তার ভাইয়ের কাছ থেকে ১০ হাজার টাকা ঘুষ নেন ওই কর্মচারী। বিএম রফেল এ ব্যাপারে তার নিজের ফেসবুক পেজে পোস্ট দিলে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিএম আবদুর রফেল তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি বলেন, এসেছিলাম কুষ্টিয়া সাব রেজিস্টার অফিসে জমি রেজিস্ট্রি করতে। এসে দেখলাম ঘুষ বাণিজ্য কাকে বলে।

করনিক মুকুল ও পিয়ন আক্কাস প্রকাশ্যে ত্রিশ হাজার টাকা ঘুষ চায়। নিজের পরিচয় দেয়ার পরও বলে এটা এখানকার নিয়ম। পরে দশ হাজার টাকা ঘুষ দিয়ে কাজটি শেষ করলাম। দেখার কেউ নাই। কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ বলেন, বিএম আবদুর রফেল আমার দপ্তরে এসেছিলেন জমি রেজিস্ট্রি করতে।

ওঁর কাজ দ্রুত করে দিই। তার ভাইয়ের কাছ থেকে অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুল ঘুষ নিয়েছিল বলে অভিযোগ পাওয়ার পর আমি তাকে টাকা ফেরত দিতে বলেছি। আর এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris