বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

সাকিব আজ মিডিয়ার মুখোমুখি হবেন

Paris
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

এফএনএস : প্রিমিয়ার লিগে দুই দফা অক্রিকেটীয় আচরণ করে তিন ম্যাচের নিষেধাজ্ঞা ও ৫ লাখ টাকা আর্থিক জরিমানার শাস্তি পেয়েছেন সাকিব আল হাসান। নিষিদ্ধ হওয়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটভক্ত থেকে শুরু করে ক্রিকেটাঙ্গনের সবার কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়েছেন মোহামেডানের এই অধিনায়ক। তবে সাকিবের মুখ থেকে কিছু শোনা যায়নি এখনও। রোববার মোহামেডান কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাকিবসহ নিজেদের অবস্থান তুলে ধরবেন তারা।

দুপুরে মোহামেডানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যাকার ম্যাচে ঘটে যাওয়া অনাকাক্সিক্ষত ঘটনাকে কেন্দ্র করে মোহামেডান দলের অধিনায়কের বিরুদ্ধে আনীত অভিযোগ এবং শাস্তিসহ অন্যান্য বিষয়ে সাকিব ক্লাবের নিজস্ব মতামত প্রদান করবেন। যদিও ক্লাব কর্মকর্তা সূত্রে জানা গেছে, সাকিব জৈব সুরক্ষা বলয়ের কারণে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন না। সাকিবের লিখিত বক্তব্য পাঠ করে তার মতামত জানানো হবে।

পাশাপাশি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদ সম্মেলনে সাকিবের অংশগ্রহণ করার সম্ভাবনা রয়েছে। মোহামেডানের পরিচালক মাসুদুজ্জামান বলেছেন, ‘জৈব সুরক্ষা বলয় ভঙ্গ হবে বলেই আমরা সাকিবকে আনতে পারছি না। তবে লিখিত বক্তব্য প্রধানের পর যদি প্রয়োজন হয় তাহলে ভার্চুয়ালি সাকিবকে যুক্ত করা হবে।’ এদিকে মোহামেডান ক্লাব বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর সাকিবের শাস্তি কমানোর আবেদন করেছে। সাকিবের শাস্তি মওকুফের ব্যাপারে মাসুদুজ্জামান জানিয়েছেন, ‘সাকিবের শাস্তি কমানোর ব্যাপারে আমরা সিসিডিএমের বরাবর মেইল করেছিল।

সিসিডিএমের কাছে সরাসরি চিঠি দিয়েছি। আমরা মোহামেডানের পক্ষ থেকে অনুরোধ করেছি, সাকিবের শাস্তি যেন কমানো হয়।’ প্রসঙ্গত, শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে আবাহনী-মোহামেডান ম্যাচে মেজাজ হারিয়ে ‘অক্রিকেটীয় আচরণের’ শাস্তি হিসেবে নিষিদ্ধ হন সাকিব। আবাহনী ইনিংসের পঞ্চম ওভারের শেষ বলে মুশফিকুর রহিমকে আউট না দেওয়ায় সাকিব স্টাম্প লাথি মেরে মাটিতে ফেলে দেন। পরের ওভারে আম্পায়ার বৃষ্টির কারণে মাঠ কাভার দিয়ে ঢাকার নির্দেশ দিলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। এবার তিনটি স্টাম্প উপড়ে আছাড় মারেন।

এমন ঘটনার পর মাঠের বাইরেও সেটি নিয়ে বেশ কিছু সময় উত্তেজনা বিরাজ করেছিল। সবশেষ আবাহনী ডাগআউটের সামনেও তাকে উত্তপ্ত বাক্য বিনিময় করতে দেখা যায়। এমন সময় আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন ড্রেসিংরুম ছেড়ে এগিয়ে যেতে থাকেন মোহামেডানের ড্রেসিংরুমের দিকে। তেড়ে যেতে দেখা যায় সাকিবকেও। দুই দলের ক্রিকেটাররা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। তবে বৃষ্টি কমার পর ম্যাচ শুরুর আগে আবাহনীর ড্রেসিংরুম গিয়ে সাবেক এই ক্রিকেটারের কাছে ক্ষমা চান বিশ্বসেরা অলরাউন্ডার।


আরোও অন্যান্য খবর
Paris