শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাঙ্গুড়ায় ট্রাকচাপায় একজন নিহত

Paris
Update : শনিবার, ১২ জুন, ২০২১

ভাঙ্গুড়া সংবাদদাতা : পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ট্রাকের চাপায় এক ব্যবসায়ি নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে বাঘাবাড়ি-টেবুনিয়া মহাসড়কের ভাঙ্গুড়া উপজেলার দিয়ার পাড়া মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ি চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সুমন আলী (১৮)। প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাঙ্গুড়া হাটে সরিষা বিক্রয় করে ইঞ্জিন চালিত (করিমন) গাড়িতে চয়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে মন্ডোতুষ ইউনিয়নের দিয়ারপাড়া মসজিদের সামনে পৌঁছালে পাবনাগামী একটি ড্রাম ট্রাক ইঞ্জিন চালিত (করিমন) গাড়িকে ধাক্কা দেয়। এতে ব্যবসায়ি ছিটকে পরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। করিমন চালক বেচে যায়। ট্রাক চালক পালিয়ে যায়। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন একটি টিম নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হন।

লাশ উদ্ধার করে এবং দুটি ড্রাম ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসে। ঘটনার সত্যতা শিকার করে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরোও অন্যান্য খবর
Paris