শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় রেড ক্রিসেন্টকে অক্সিজেন সিলিন্ডার দিলো রাজশাহী জেলা পরিষদ

Paris
Update : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : করোনাকালীন দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা পরিষদের করোনার বিশেষ বরাদ্দ হতে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের নিকট অক্সিজেন সিলিন্ডার প্রদান করে।

গতকাল বুধবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয় থেকে ১০ লক্ষ টাকা ব্যয়ে মোট ৩৭টি অক্সিজেন সিলিন্ডার এর মধ্যে থেকে ৩টি অক্সিজেন সিলিন্ডার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের মাঝে হস্তান্তর করেন জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক ৩টি সিলিন্ডার গ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান ও রাজশাহী জেলা পরিষদের হিসাবরক্ষক আব্দুল মান্নান সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট যুব প্রধান সাদিয়া সাবা অর্চি, উপ-যুব প্রধান সোলাইমান হোসেন রকি ও রক্ত বিভাগীয় প্রধান আবু সালেহ জিম।

অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আমরা গত মঙ্গলবার রাজশাহীর ৯টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য সিভিল সার্জনের নিকট ২৭টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছি। এর ধারাবাহিকতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটকে যে ৩টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয় তা যেন।

এসময় রাজশাহী জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের সদস্যদের উদ্যোশে বলেন তারা যেন তাদের সামাজিক গণমাধ্যেমে প্রচার করে লিখেন, এই ৩টি অক্সিজেন সিলিন্ডার রাজশাহীবাসীর সেবার জন্য প্রয়োজনে ব্যবহার করা যাবে।


আরোও অন্যান্য খবর
Paris